দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে: বীরেন শিকদার

0
39

মতিন রহমান, মাগুরা: মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর কলেজের অবসরপ্রাপ্ত সাত শিক্ষককে আনুষ্ঠানিকভাবে ভিন্ন রকম আয়োজনের মধ্যে দিয়ে বিদায় সংবর্ধনা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার (৪জুন) দুপুরে কলেজ প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিদায়ী শিক্ষকদেরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড.বীরেন শিকদার।

এসময় প্রধান অতিথি বীরেন শিকদার শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, আগামীতে ভালো পড়ালেখার প্রতি গুরুত্ব দিতে হবে। এছাড়াও তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সাহসী প্রধানমন্ত্রী। তার আমলে দেশ অথনৈতিক ভাবে অনেক সমৃদ্ধ হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নও এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ও মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রানা আমীর ওসমান। এছাড়াও উপস্থিত ছিলেন পাশ্ববর্তী বিভিন্ন মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষকরা।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকরা তাদের স্মৃতিচারণ করেন। একইসাথে তাদের পরবর্তী জীবনের জন্য দোয়া কামনা করেন। বিদায়ী শিক্ষকগণ আলাদা আলাদা ভাবে চাকরি জীবন শেষ করলেও সবাইকে একসাথে আনুষ্ঠানিকভাবে বিদায়ী জানানো হয়। আর এই আয়োজনটি করেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও অনুষ্ঠানের সভাপতি মো. আলমগীর কবীর।