শেরপুর সরকারি কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

0
155

আরফান আলী, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর সরকারি কলেজের আয়োজনে ২০২৪ সালে বিভিন্ন মেডিকেল কলেজ, বুয়েট, চুয়েট, কুয়েট, রুয়েট ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৯ই জুন) দুপুরে কলেজের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই কৃতি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজ কর্তৃপক্ষ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ্ কামাল উদ্দীন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গণিত বিভাগের বিভাগীয় প্রধান ও সংবর্ধনা কমিটির আহবায়ক মোহাম্মদ আজাহারুল ইসলাম।

গণিত বিভাগের সহকারী অধ্যাপক শামছুল হুদা চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন শিক্ষক ও কৃতি শিক্ষার্থীরা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক দেশ টিভির শেরপুর জেলা প্রতিনিধি রফিক মজিদ ও প্রথম আলো পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ সাহা।

অনুষ্ঠান শেষে ২০ জন মেডিকেল কলেজ ও ৭০ জন বিশ্ববিদ্যালয় এবং ইঞ্জিনিয়ারিং এ চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।