কমলনগর সায়েন্স ক্লাবের সভাপতি তারেক, সাধারণ সম্পাদক ফাহিম

0
416

সুমন উদ্দিন, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার বিজ্ঞানমনস্ক শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘কমলনগর সায়েন্স ক্লাব (কে.এস.সি)এর ২০২৪-২০২৫ ইং সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) ৪র্থ বর্ষের শিক্ষার্থী ‘তারেক হোসেন’ও সাধারণ সম্পাদক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) রসায়ন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ‘ফাহিম মুনতাসির’

শুক্রবার (২১ জুন) রাতে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি নাজমুল হাসান ফাহাদ, সাধারণ সম্পাদক আশিকুল আমিন আবিদ ও উপদেষ্টা কাউন্সিল সদস্য’দের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন আবুল হাসনাত রাহাত ,মনোয়ার হোসাইন রাসেল। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তামজিদ হোসেন হৃদয়, হৃদয় চন্দ্র শীল, সানজানা রাহি অতিথি। সাংগঠনিক সম্পাদক রাবেয়া বসরি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসাইন নবীন,জিহাদ হোসাইন।সহকারী সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে মোঃ পারভেজ হোসাইন এবং আনোয়ার হোসেন ফয়েল। অর্থ বিষয়ক সম্পাদক আরাফাত হোসাইন শাওন,দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিশাত আনজুম রিয়া, সাংস্কৃতিক সম্পাদক রিফাত জাহান হক এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জুনায়েদ আল মাহবুব।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফাহিম মুনতাসির বলেন, কমলনগর উপজেলা শিক্ষার্থীদের মাঝে বিজ্ঞান ভীতি দূর করা ও বিজ্ঞানকে তাদের কাছে আনন্দদায়ক রুপে উপস্থাপন করার লক্ষ্যে আমরা ইনশাআল্লাহ কাজ করে যাবো এবং আমি আশা করি নতুন কমিটির সবাইকে নিয়ে কমলনগরবাসীকে ইনশাআল্লাহ আমরা ভালো কিছু উপহার দিতে পারবো।

উল্লেখ্য, গতবছরের শুরুর দিকে কমলনগর সায়েন্স ক্লাব যাত্রা শুরু করে বিজ্ঞানবিষয়ক বিভিন্ন অলিম্পিয়াড ও মোটিভেশাল সেশন আয়োজন করে আসছে।