কালীগঞ্জে সংসদ সদস্য আনার হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

0
151
মানিক ঘোষ,  নিজস্ব প্রতিনিধি : এমপি আনার ছিলেন আমাদের ব্যবসায়ীদের অভিভাবক। তাকে যারা নৃশংশভাবে হত্যা করেছে আমরা তাদের ফাঁসি চাই। আমরা পত্র পত্রিকায় দেখেছি রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তাকে হত্যা করা হয়েছে। তাই এই হত্যার সাথে যে বা যারাই জড়িত তাদেরকে খুজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের হত্যাকারীদের শনাক্ত ও শাস্তির দাবীতে এক মানববন্ধনে ব্যবসায়ী নেতৃবৃন্দরা এসব কথা বলেন। শনিবার সকালে কালীগঞ্জ হাটচাদনী কাঁচা ও পাঁকামাল ব্যাবসায়ী সমিতির আয়োজনে শহরের বড় বাজার কালীবাড়ীর সামনে ওই মানববন্ধনে ব্যানার ফেস্টুন নিয়ে বাজারের শত শত ব্যাবসায়ীরা অংশ নেয়।

 

সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন. কালীগঞ্জ কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল ইসলাম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, জেলা পরিষদের সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, পৌর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ইমদাদুল ইসলাম ইন্তা, কাচা ও পাকামাল সমিতির সাধারন সম্পাদক জিল্লুর রহমান সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।