বিয়ে করে ফেসবুকে ‘আলহামদুলিল্লাহ’ লিখলেন নাদিয়া

0
77

টেলিভিশন নাটকের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। শুক্রবার রাতে নিজের ফেসবুক পেজে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে বিয়ের খবরটি প্রকাশ্যে এনেছেন তিনি।

নাদিয়ার ফেসবুকে দেওয়া তথ্যমতে, তার বরের নাম সালমান আরাফাত। তারা আগে থেকেই পরিচিত।

জানা গেছে, সালমান আরাফাতও বিনোদন অঙ্গনে কাজ করেন। তিনি নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করেন। বিয়ের পর নাদিয়া তার ফেসবুক প্রোফাইল ও কভার ফটো বদলে ফেলেছেন। একটিতে দুই পরিবারের সবার সঙ্গে একটি স্থিরচিত্র শোভা পাচ্ছে, অন্যটিতে শুধু তারা স্বামী–স্ত্রী।

ফেসবুকে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে নাদিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। একই স্থিরচিত্র পোস্ট করে সালমানও একই কথা লিখেছেন। দুজনেরই পোস্ট করা স্থিরচিত্রে বিনোদন অঙ্গনের সহকর্মী–শুভাকাঙ্ক্ষী ছাড়াও ভক্তরা শুভকামনা জানিয়েছেন।

দেড় দশক ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন সালহা খানম নাদিয়া। তার ক্যারিয়ারে যেমন হিট বিজ্ঞাপন আছে, তেমনি হিট শর্টফিল্মও আছে। নাটক তো নিয়মিত জনপ্রিয় হয়ই, মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। তবে সব সময় ভালো চরিত্র না পাওয়ার আফসোস তার আছে, যা সব শিল্পীরই থাকে।

সালহা খানম নাদিয়া নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এ ছাড়া কলকাতায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি চলচ্চিত্রে। অভিনয়ের পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত নাদিয়া। অভিনয়ের বাইরে যতটা সময় পান, সেখানেই দেন।