বিএফইউজে’র সাবেক সভাপতির সাথে পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের পরিচিতি সভা

0
56

পিরোজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল এর সাথে পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন (পিইউজে)’র নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথির বক্তব্যে বুলবুল বলেন পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের পাসে আছি । শনিবার বিকেলে পিইউজে’র নিজস্ব কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাধারণ সম্পাদক ইমন চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি জুবায়ের আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে’র সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল। সভায় বিএফইউজে ও পিইউজে’র নেতৃবৃন্দ পরিচয় পর্ব শেষে সাংবাদিকদের বিভিন্ন ঘাত-প্রতিঘাতের কথা তুলে ধরেন।

এসময় বক্তব্য দেন, পিইউজে’র সভাপতি ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি জুবায়ের আল মামুন, সাধারণ সম্পাদক ও এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমন চৌধুরী, দপ্তর সম্পাদক ও দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি মোহাম্মদ নাছির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য ও আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি মো: কবির হোসেন এবং দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি নাছরুল্লাহ আল কাফী প্রমুখ।

বিএফইউজে’র সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, সাংবাদিকতা এক মহান পেশা দক্ষ সাংবাদিক বিনে সাংবাদিকতায় এগিয়ে যাওয়া কঠিন সেজন্য সাংবাদিক ইউনিয়নের সদস্যদের দক্ষ প্রশিক্ষণের ক্ষেত্রে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ সব সময়ই পাশে থাকবে বলে অভিমত ব্যক্ত করেন।
তিনি আরো বলেন, পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের সংবাদকর্মী গন অনেক দক্ষ বলেই আমার মনে হয় ইতিপূর্বে বেশ কয়েকটি মানববন্ধন করতে ও তাদেরকে দেখা গিয়েছে বলে তিনি প্রশংসা করেন। মুক্তিযুদ্ধ চেতনায় যারা আছি সবাই দিনশেষে একযোগে কাজ করে দক্ষ সাংবাদিক তৈরি করতে হবে এবং আগামী দিনের বাংলাদেশকে সুন্দর বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে হবে।

এ এছাড়া আরো উপস্থিত ছিলেন দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার নিখিল চন্দ্র ভদ্র, পার্লামেন্ট নিউজ সম্পাদক শাকিলা পারভীন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মীর মোহাম্মদ আলী, ইমক্যাব (ইণ্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) এর কোষাধ্যক্ষ আমিনুল হক ভূইয়া, ড্রিম কনসালটেন্সি লিমিটেডের সহকারী পরিচালক কৃষি অর্থনীতিবিদ আশফিয়া নিশা বৃষ্টিসহ অন‍্যান‍্য সাংবাদিক নেতৃবৃন্দ।