চিতলমারীতে নবলোক পরিষদের গুণীজন সংবর্ধনা

0
60

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীতে কৈশোর মেলা এবং সাংস্কৃতিক কর্মকাÐ উপলক্ষে মেন্টরদের পুরস্কার প্রদান ও গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) বেলা ২টায় উপজেলা মিলনায়তনে বেসরকারী উন্নয়ন সংস্থা নবলোক পরিষদের উদ্যোগে ও পিকেএসএফ’ এর সহযোগিতায় এ পুরস্কার প্রদান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসমত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু জাফর মোঃ আলমগীর হোসেন সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা মল্লিক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজী আজমীর আলী, নবলোক পরিষদের উপজেলা শাখা ব্যবস্থাপক মোঃ আলাউদ্দীন আহম্মেদ।

এ সময় নবলোক পষিদের কৈশোর কর্মসূচিতে সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখার জন্য সাবেক অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা মোহাসীন রেজা, সামাজিক কর্মকান্ডে অবদান রাখার জন্য চারণ কবি পংকজ রাজ, প্রতিবেদন প্রকাশে বিশেষ অবদান রাখার জন্য চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ মন্ডল ও ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখার জন্য শিক্ষক শংকর মন্ডলকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে কৈশোর কর্মসূচীর আওতায় মেলায় স্টল প্রদর্শন, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন নবলোক পরিষদের কৈশোর কর্মসূচির উপজেলা প্রোগ্রাম অফিসার প্রহ্লাদ মন্ডল।