ধামরাইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

0
143

রনজিত কুমার পাল (বাবু) সিনিয়র রিপোর্টার: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ধামরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ ও ভাইস চেয়ারম্যান মোঃ জুয়েল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার এর দায়িত্বভার গ্রহণ উপলক্ষে ধামরাই উপজেলা পরিষদের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ’সময় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার (২৫ জুন) ধামরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ শেষে উপজেলা চত্তরের স্হায়ী মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খান মো: আবদুল্লা আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সাংসদ ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের সাবেক মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ পিপিএম, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী সুধীর চৌধুরী, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য মো: খায়রুল ইসলাম, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,জনপ্রতিনিধিগন,রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনগন।

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার এসএম হাসান।

প্রধান অতিথি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি তার বক্তব্যে তিনি বলেন ধামরাই উপজেলা পরিষদের নির্বাচনে এবার ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এতে আব্দুল লতিফ চেয়ারম্যান নির্বাচিত হন।ছয় জন প্রার্থীই আওয়ামী লীগের লোক।আমরা নির্বাচন হয়েছে তার কাজ শেষ এখন সবাই মিলে দলকে শক্তিশালী করব।আমি নবনির্বাচিত চেয়ারম্যান ও দুই চেয়ারম্যানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেইসাথে আমার পক্ষ থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করব।আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক এমপি আলহাজ্ব এমএ মালেক বলেন নবনির্বাচিত ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তারা যাতে ধামরাইবাসী প্রত্যাশা অনুযায়ী সেবা করতে পারে তার জন্য শুভকামনা রইল। আপনারা জানেন বর্তমান আওয়ামী লীগের আমলে সমগ্র দেশে উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতায় ধামরাই উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আপনারা মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের উন্নয়নে কাজ করে যেতে পারেন সেইসাথে ধামরাই উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের জন্য দোয়া করেন যাতে তাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করে ধামরাইবাসীর সেবা করতে পারে।

নবনির্বাচিত ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বলেন ২১শে মে যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সেইসাথে আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে ধামরাইবাসীর সেবা করতে পারি নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।