সমাবেশের অনুমতি চাইতে বিকেলে ডিএমপিতে যাচ্ছে বিএনপি

0
60

বিএনপি আগামী শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়। এ জন্য অনুমতির বিষয়ে জানতে বিকেল ৫টায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দলটি।

বৃহস্পতিবার (২৭ জুন) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। প্রতিনিধি দলে থাকবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এর আগে বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী শনিবার সমাবেশ করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করে বিএনপি। সুলতান সালাউদ্দিন টুকু এ তথ্য জানান।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরে এই আবেদন করা হয়। এতে বলা হয়, আগামী শনিবার দুপুর ২টায় নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির উদ্যোগে সমাবেশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এই সমাবেশের বিষয়ে আপনার অনুমতি, মাইক ব্যবহার ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

এ বিষয়ে টুকু বলেন, দেশনেত্রীর মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী শনিবার সমাবেশের কর্মসূচি রয়েছে। এই বিষয়ে আমরা বুধবার চিঠি দিয়ে ডিএমপিকে অবহিত করে এসেছি।