কতগুলো ফ্ল্যাট আমিরের, জানলে অবাক হবেন!

0
71

ভারতজুড়ে তার ২০টির বেশি বাড়ি রয়েছে বলিউড অভিনেতা আমির খানের। রিয়েল এস্টেট পোর্টফোলিওতে ফের নতুন সম্পত্তি যোগ করলেন তিনি। মুম্বাইতে আবারো আলিশান একটি ফ্ল্যাট কিনলেন মিস্টার পারফেকশনিস্ট। পালি হিলের কাছে তার এই নতুন ফ্ল্যাট অবস্থিত। জানা গিয়েছে এই ফ্ল্যাট কিনতে তিনি প্রায় ১০ কোটি টাকা খরচ করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

স্কোয়ার ইয়ার্ডস ডট কমের তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে আমির খানের এই প্রপার্টি রেজিস্ট্রেশন ডকুমেন্ট অ্যানালাইজ করে দেখা গেছে, অভিনেতা ৯ কোটি ৭৫ লাখ টাকা খরচ করে এ ফ্ল্যাটটি কিনেছেন।

আমির খানের এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০২৭ স্কোয়ার ফিটের বলেই জানা গিয়েছে। গত ২৫ জুন ট্রান্সফার ডিডে সই করা হয়েছে। এর জন্য ৫৮ লাখ ৫০ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি লেগেছে সঙ্গে ৩০ হাজার টাকার রেজিস্ট্রেশন ফিজ লেগেছে।

আমির খানের এই নতুন সম্পত্তি বেল্লা ভিস্তা অ্যাপার্টমেন্টে অবস্থিত যা কিনা মুম্বাইয়ের অন্যতম ব্যয়বহুল এলাকা পালি হিলসে অবস্থিত। এখানকার প্রাকৃতিক সৌন্দর্যের জন্য অনেক তারকারাই এখানে বাড়ি কেনেন এবং থাকেন।

এ নতুন ফ্ল্যাট ছাড়াও আমি খানের বেল্লা ভিস্তা অ্যাপার্টমেন্টে সহ পালি হিলসের মেরিনা অ্যাপার্টমেন্টেও ফ্ল্যাট আছে। তবে সেই দুটো ফ্ল্যাটে এখন কাজ চলছে। এছাড়া বান্দ্রায় আমিরের একটি ৫০০০ স্কোয়ার ফিটের দোতলা বাড়ি আছে। ২০১৩ সালে তিনি পঞ্চগণিতে ২ একরের ওপর জায়গা নিয়ে একটি ফার্মহাউজ কিনেছিলেন। এছাড়াও তার বেশ কিছু কমার্শিয়াল প্রপার্টিও আছে। একাধিক রিপোর্টে দাবি করা হয়ে যে উত্তর প্রদেশের শাহাবাদ, হারদোই জেলাতেও আমির খানের প্রায় ২২টি বাড়ি আছে।

আমির খানকে শেষবার লাল সিং চাড্ডা ছবিতে দেখা গিয়েছিল। কিছুদিন আগে মুক্তি পায় তার প্রযোজিত ছবি লাপাতা লেডিজ যা সবার থেকে দারুণ প্রশংসা পেয়েছিল। আগামীতে তাকে সিতারে জমিন পর ছবিতে দেখা যাবে।