মাগুরায় প্রতিবন্ধী তরুনীর খন্ডিত মরদেহ উদ্ধার

0
106

মতিন রহমান, মাগুরা: মাগুরায় হুসনে-য়ারা (২০) নামে এক তরুনীর খন্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকালে সদর উপজেলার বেরইল পলিতা গ্রামের শিকদার পাড়ার পাটক্ষেত থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত হুসনে-য়ারা একই এলাকার শিকদার পাড়ার সাইফুল শিকদারের মেয়ে।

এলাকাবাসী ও নিহতের স্বজনেরা জানায়, গেলো দশ দিন আগে থেকে নিখোঁজ হয় হুসনেয়ারা। নিখোঁজের পর তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে রোববার (৩০জুন) বাড়ির কাছাকাছি একটি পাটক্ষেতে তাকে পাওয়া যায়। এসময় দেখা যায় তার শরীর কেটে হাড়গোড় টুকরো টুকরো করা হয়েছে। স্থানীয়রা মাংসের টুকরো দেখতে পেয়ে এগিয়ে যায়। পরে পুরো শরীর দেখে চিনতে পেরে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খন্ডিত মরদেহ উদ্ধার করে।আরও জানায় নিহত তরুনী হুসনেয়ারা ছিলো একজন প্রতিবন্ধী। সে ঠিকমতো কথা বলতে পারতো না। তাকে এমন নৃশংসভাবে যারা হত্যা করেছে তাদের শাস্তি দাবি করেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার এই প্রতিবেদককে জানান, খবর পেয়ে পুলিশসহ কয়েকটি টিম ঘটনাস্থল যায় এবং পর্যবেক্ষণ শেষে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটিকে হত্যা করা হয়েছে। তার শরীরের হাড় ও মাংস কেটে কয়েক টুকরো করে আলাদা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে হত্যার রহস্য। সেইসঙ্গে এই ঘটনায় যারা জড়িত তাদেরকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।