বেনাপোল আমদানিকৃত পণ্যবাহী ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার,ড্রাইভার আটক

0
95

নাজিম উদ্দীন জনি,সিনিয়র রিপোর্টারঃ যশোরের বেনাপোল বন্দরে ভারত থেকে আমদানি করে আনা একটি পন্যবাহী ট্রাক থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।

এ ঘটনায় ওই ট্রাকের ড্রাইভার রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। সে ভারতের বনগাঁ মহকুমার পেট্রাপোল এলাকার নাসির মন্ডলের ছেলে।

বিজিবির নিজস্ব গোয়েন্দা আরআইবির তথ্যের ভিত্তিতে ফেন্সিডিল এর চালান টি আটক করা হয়।

সোমবার (১ জুলাই) রাত ১০ টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৩০ ইয়ার্ডে ভারতীয় পণ্যবাহী ট্রাক থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গাড়িটির নম্বর – WB-25,E-2372.এটি ছিল কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাক। উক্ত পন্যের আমদানি কারক প্রতিষ্ঠান দি বেঙ্গল গ্লাস লিমিটেড। যার সিএন্ডএফ এজেন্ট পদ্মা ট্রেডিং কর্পোরেশন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, নিজস্ব গোয়েন্দা আরআইবির তথ্যের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে আমদানিকৃত কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাকে বিপুল পরিমাণ মাদকের একটি চালান বাংলাদেশে ঢুকবে।

এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা আগে থেকে গোপন অবস্থান নিয়ে রাত ১০ দিকে ভারতীয় wb-25,E-2372 নম্বরের গাড়িটি সনাক্ত করে। পরে বিজিবি তল্লাশিতে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই ট্রাকের চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।