শার্শায় ভোর রাতে গোয়াল ঘর থেকে ৩ টি গরু চুরি

0
191
প্রতীকী ছবি।

নাজিম উদ্দীন জনি,সিনিয়র রিপোর্টার: যশোরের শার্শায় রাতের আধারে গোয়াল ঘরের তালা ভেঙে চোরেরা তিনটি বড় গরু চুরি করে নিয়ে গেছে। যার মুল্য প্রায় তিন লাখ টাকা।

মঙ্গলবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে শার্শা উপজেলার ধলদা গ্রামের আনিসুর রহমানের বাড়িতে।

আনিসুর রহমান ধলদা গ্রামের মৃত এমএম আতর আলীর ছেলে।সে নাভারণ ফজিলাতুননেছা সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক পদে চাকুরি করে।

আনিসুর বলেন,প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে আমরা স্ব-পরিবারে রাতের খাওয়া দাওয়া শেষে,গরুর রাতের খাবার দিয়ে গোয়াল ঘরে তালাবদ্ধ করে যার যার ঘরে ঘুমাতে যাই।

রাত পাঁচটার দিকে আমার ঘুম ভেঙে গেলে বাইরে যাওয়ার চেষ্টা করলে দেখি বাইরে থেকে আমার ঘরের ছিটকানি আটকানো।তখন আমার হাঁকডাকে বাড়ির অন্যরা এসে ঘরের ছিটকানি খুলে দেয়।

এসময় বাইরে যেয়ে দেখি রাতের অন্ধকারে অজ্ঞাতনামা চোরেরা আমাদের গোয়ালা ঘরের তালা ভেঙ্গে গরু তিনটি চুরি করে নিয়ে গেছে।

আনিসুর বলেন,গরু চোরেরা আমাকে নিঃস্ব করে রেখে গেছে।গোয়াল ঘরে থাকা তিনটি গরু,যার একটি বড় সাইজের পাকিস্তানি লাল রংয়ের নয় মাসের গাভী গরু, মূল্য অনুমান দেড় লাখ টাকা।একটি মাঝারি সাইজের কালো রংয়ের গাভী,যার মূল্য অনুমানিক এক লাখ টাকা ও একটি ছোট কালোর রংয়ের বকনা বাছুর,যার মূল্য অনুমানিক ষাট হাজার টাকা।বিষয়টি আমি শার্শা থানাকে অবহিত করেছি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনিরুজ্জামান জানান, বিষয়টি আপনার মাধ্যমে এই প্রথম আমি জানলাম। বিষয়টি আমি জানিনা। তবে আমি এখুনি ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।