ধামরাইয়ে বেনজীর আহমদ এমপি’র আহবানে ঈদ পুনর্মিলনী

0
106

রনজিত কুমার পাল (বাবু), সিনিয়র রিপোর্টার: ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী-২০২৪ এর অনুষ্ঠানে তারই আহবানে জাতীয় সংসদ নির্বাচন, উপজেলা পরিষদের নির্বাচনের ও পবিত্র ঈদুল আজহার পর ধামরাইয়ে উপজেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ একমঞ্চে বক্তব্য রেখেছেন।

মঙ্গলবার (২ জুলাই) ধামরাই পৌর শহরের কেন্দ্রীয় ঈদ গা মাঠে স্থানীয় ঢাকা -২০ ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দদের সাথে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এ অনুষ্ঠানে ধামরাই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা পূর্বের সকল ভেদাভেদ ভুলে এক মঞ্চে বক্তব্য রাখেন।

নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে অনুষ্ঠানের আয়োজক ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ এমপি বলেন,ঈদ পুনর্মিলনী-২০২৪ এ’অনুষ্ঠানে আমি ফোন করে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব এমএ মালেককে উপস্থিত থাকার জন্য আহবান করি তিনি আসাতে আমার খুবই ভালো লাগছে। ধামরাই উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতা-কর্মীরা আমার আহবানে উপস্থিত হওয়ার জন্য সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। মনে রাখতে হবে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পৃথিবীর কোন শক্তিই পরাজিত করতে পারবে না।

নির্বাচনের পূর্বে যা’ ই হোক না কেন সকল ভেদাভেদ ভুলে আমরা সবাই একত্রে একমঞ্চে থাকবো এবং দলের জন্য কাজ করবো সবসময়। দলকে শক্তশালী করতে ঐক্যের কোন বিকল্প নেই। ঐক্য থাকলে আগামী দিনেও আওয়ামী লীগই বিজয়ী হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী দিনে উন্নয়নের জন্য যে বরাদ্দ আসার কথা রয়েছে এ বরাদ্দ আসলে সকলে মিলে কাজ করলে ধামরাইয়ে অবকাঠামো উন্নয়নের কোন কিছুই বাদ যাবে না। এ বরাদ্দ দিয়েই পৌরসভা হবে আধুনিক ও স্মার্ট পৌরসভা।

তিনি বলেন,আমরা কেউ নেতা নই। বর্তমানে সবাই আমরা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মী। আসছে আগষ্ট মাস সম্পর্কে বলেন, দলের নির্দেশনা অনুযায়ী সবাই মিলে মিশে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালন করবো।

ঈদ পুনর্মিলনী-২০২৪ এর এ’অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা পনিরুজ্জামান তরুণ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক বলেন ঈদ মানে আনন্দ।আমরা ধামরাই উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতা-কর্মীরা এ’অনুষ্ঠানে একত্রিত হয়েছি শুভেচ্ছা বিনিময় করছি খুবই ভালো লাগছে।

সবাইকে বর্তমান আওয়ামী লীগের সরকার মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশ সহ ধামরাইয়ে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করছে তা সবার মাঝে তুলে ধরতে হবে। ধামরাই উপজেলায় জামাত শিবিরের ও বিএনপির কোন ধারণের নৈরাজ্য করতে দেয়া হবে না। আমরা সবাই মিলে মাঠে থেকে নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ করবো।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির। তিনি বলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ ডাক দিয়েছেন বলেই আমরা সবাই একত্রিত হয়েছি। আগামী দিনেও নেতার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ থাকবো এবং সকল কর্মসূচিতে সম্পৃক্ত থাকবো।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাখাওয়াত হোসেন সাকু,উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ, ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা আবু সাঈদ মিয়া,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন,ঢাকা জেলা উত্তর মহিলা লীগের সাধারণ সম্পাদক মিনারা জামান,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল রানা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম ও পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান,পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা বেলায়েত হোসেন পাঠানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা। সঞ্চালনায় ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ।