সিলেট জেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিন আহমদের খাদ্য সামগ্ৰী বিতরন

0
381

তাওহীদুল ইসলাম, সিলেট থেকে: সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ও যুক্তরাজ্য প্রবাসী হেলাল উদ্দিন আহমদ এর উদ্যোগে গোয়াইনঘাট উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ সম্পন্ন হয়েছে। অদ্য মঙ্গলবার ২ জুলাই বেলা তিন ঘঠিকার সময় স্থানীয় আনন্দ বাজার ও বিকাল চার ঘঠিকায় উপজেলা সদরে বানভাসি মানুষের মাঝে খাদ্য বিতরণ হয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, বিএনপি গনমানুষের দল, তাই জনগনকে নিয়ে রাজনীতি করে। আওয়ামীলীগ জনগণের ভোটে নির্বাচিত কোন সরকার নয় তাই তারা এখন জনগণের পাশে নেই।

তিনি সরকারের ত্রাণ কার্যক্রমের ব্যাপক সমালোচনা করে আরও বলেন সরকার তাদের নেতাকর্মীদের লোটপাটের রাজনীতি করে এখন দেশকে দেউলীয়া করে ফেলেন। তাই সরকারের বিরুদ্ধে গন অভ্যূত্থান গড়ে তুলতে হবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, ভোটের সরকার জনগনের কল্যাণে কাজ করেনা। জনগণের দল বিএনপি সর্বদা জনগণের কল্যাণে কাজ করে। এম সাইফুর রহমান ও দিলদার হোসেন সেলিম এর স্মৃতি বিজড়িত গোয়াইনঘাট উপজেলা বাসীকে নিয়ে বন্যা পরিস্থিতি মোকাবিলা করা হবে।

বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিন আহমেদ বলেন, সরকার পরিকল্পিত ইটনা মিঠামইন মেগা প্রজেক্টের নামে মেগা দূৰ্ভোগ সৃষ্টি করেছে। পানিপথ দখল করে লুটপাটের খারখানায় পরিনত করেছে। সরকার হাওর বাসীর কোন খোঁজ খবর না নিয়ে বন্যা নিয়ে রাজনীতি শুরু করেছে। আমরা সরকারের এহেন অপরিকল্পিত কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি আমার ব্যক্তিগত ক্ষুদ্র প্রয়াস থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে গোয়াইনঘাট কোম্পানীগন্জ ও জৈন্তাপুর উপজেলার বন্যার্তদের পাশে রয়েছি। আনলিমিটেড ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

গোয়াইনঘাট উপজেলার আনন্দ বাজার, বারহাল ও থানা সদরের ৬ শতাধিক বন্যা পীড়িত মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন জেলা বিএনপির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এম এ মতিন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কোহিনুর আহমদ, জেলা সেচ্ছাসেবদলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, জেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ আব্দুল হাফিজ, সহ দফতর সম্পাদক মাহবুব আলম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজিম উদ্দিন, জামাল উদ্দিন আহমেদ, সোলেমান সিদ্দিকী, গোয়াইনঘাট উপজেলা ওলামাদলের আহব্বায়ক মাওলানা কামাল উদ্দিন, হারুনুর রশীদ, এখলাছুর রহমান, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আহমদ হুমায়ুন জামাল যুগ্ম আহবায়ক কামাল আহমেদ,বিএনপি নেতা আব্দুল হক, সায়েদ আহমদ মেম্বার, সাহেদ আহমদ, হেলাল উদ্দিন, মুশাররফ হোসেন, সাহেদ আহমদ, রাসেল আহমদ, আখতার হোসেন,ছাত্রদল নেতা গিয়াস উদ্দিন মোহাম্মদ ইমরান আলী প্রমুখ।