চাকরি

১৯-২০ জুলাইয়ের চাকরির পরীক্ষা স্থগিত

১৯ ও ২০ জুলাইয়ের একাধিক চাকরির পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। কয়েকটি প্রতিষ্ঠানের শুক্রবার (১৯ জুলাই) ও শনিবার (২০ জুলাই) অনুষ্ঠেয় পরীক্ষাসমূহ স্থগিত করা হয়েছে। পরীক্ষার সময়সূচি পরে এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

জানা গেছে, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের শুক্রবার (১৯ জুলাই) অনুষ্ঠেয় ২টি পদের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। ‘সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর’ এবং ‘কম্পিউটার অপারেটর’ পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুটি পদের লিখিত পরীক্ষার তারিখ পরে টেলিটকের এসএমএসের মাধ্যমে এবং স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চ ঢাকার শুক্রবারের(১৯ জুলাই) অনুষ্ঠেয় ‘কম্পিউটার অপারেটর’, ‘সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর’ এবং ‘দপ্তরি’ পদে লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরে এসব পদের লিখিত পরীক্ষার সময়সূচি জানানো হবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ৬ ক্যাটাগরিতে শুক্রবার (১৯ জুলাই) অনুষ্ঠেয় লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। ‘সহকারী বাণিজ্যিক কর্মকর্তা’ ও ‘হিসাবরক্ষক’ এবং ‘সহকারী প্রকৌশলী’, ‘হিসাবরক্ষণ কর্মকর্তা’, ‘সহকারী প্রশিক্ষণ কর্মকর্তা’ ও ‘উপসহকারী প্রকৌশলী’ পদে লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব লিখিত পরীক্ষার সময়সূচি পরে এসএমএস এবং করপোরেশনের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের (বিজেএসসি) ‘সহকারী জজ’ নিয়োগের সপ্তদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার অনুষ্ঠেয় লিখিত পরীক্ষার জন্য পরে তারিখ ঘোষণা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। লিখিত পরীক্ষার সময়সূচি পরে কমিশনের ওয়েবসাইটে জানানো হবে।

এ ছাড়া বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পল্লী বিদ্যুৎ সমিতির ‌‘সহকারী জেনারেল ম্যানেজার’ পদের বৃহস্পতিবারের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। মৌখিক পরীক্ষার সময়সূচি পরে বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। একই সঙ্গে শ্রম অধিদপ্তরের বৃহস্পতিবারের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ পরীক্ষা ২৮ জুলাই ঢাকার বিজয়নগরের ১৯৬ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণির শ্রম ভবনের শ্রম অধিদপ্তরে অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button