জাতীয়

ছড়িয়ে পড়ছে বিটিভির আগুন, ভেতরে আটকা অনেকে

রাজধানীর রামপুরায় বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ভবনে দেয়া আগুন ছড়িয়ে পড়ছে। ভবনের ভেতরে আনেকে আটকা পড়েছেন বলেও জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যা ৬টা ৩৯ মিনিটে বাংলাদেশ টেলিভিশনের ফেসবুক পেজে পোস্ট দিয়ে এ কথা জানানো হয়।

পোস্টে লেখা হয়েছে, ‘বিটিভিতে ভয়াবহ আগুন। দ্রুত ছড়িয়ে পড়ছে। ভেতরে অনেকে আটকা পড়েছেন। এ অবস্থায় ফায়ার সার্ভিসের দ্রুত সহযোগিতা কামনা করা হচ্ছে।’

এর আগে দুপুর ২টার দিকে সঠিক তথ্য না প্রচার করা ও সরকারের পক্ষে নিউজ করার অভিযোগ তুলে বিটিভির ক্যান্টিন, রিসিপশন ও গাড়িতে আগুন দেয় দুষ্কৃতকারীরা। বাড্ডায় চলে দফায় দফায় সংঘর্ষ।

এদিকে, মিরপুর-১০ এ কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলছে। এর মধ্যেই গোলচত্বর পুলিশ বক্সে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

অপরদিকে, দুপুর দেড়টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার শিহাব সরকার।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উত্তরা পূর্ব থানায় অগ্নিসংযোগ করা হয়েছে বলে একটি সংবাদ আসে। এরপর আমাদের দুটি টিম ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করেছে। তবে থানায় কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়নি।

তবে আগুন নিয়ন্ত্রণে এসেছে কিনা এখন পর্যন্ত জানা যায়নি।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button